ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চুনতিতে পৃথক অভিযানে ইয়াবাসহ দু’টি প্রাইভেটকার জব্দ : আটক ২

চুনতিতে পৃথক অভিযানে ইয়াবাসহ দু’টি প্রাইভেটকার জব্দ : আটক ২

22859760_1466799103402321_6153727371232675150_o(1)

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া ও খান দিঘী এলাকায় ২৬ ও ২৭ অক্টোবর পৃথক অভিযান চালিয়ে লোহাগাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দু’জন প্রাইভেটকার আরোহীকে আটক করেছে। পরে তাদের কাছ থেকে সাড়ে ৭ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই আতিকুর রহমান জানিয়েছেন। এ সংক্রান্ত মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে বলে প্রকাশ।

আটককৃতরা হল গাজিপুরের কালিগঞ্জ উপজেলার বাঙ্গালগাও ফকির বাড়ির মৃত জিয়া উদ্দিনের পুত্র শহিদুল ইসলাম (৪২) ও ভোলা চরফ্যাশন উপজেলার হাজিগঞ্জ এলাকার ফরাজী বাড়ির মোঃ বাছেতের পুত্র মোঃ রিয়াদ (২৫)।

জানা যায়, গত ২৬ অক্টোবর দুপুরে জাঙ্গালিয়া এলাকায় তিনি অভিযান চালিয়ে একজন প্রাইভেটকার আরোহীকে (ঢাকামেট্রো-গ-১১-৮৪০৬) আটক করে থানায় নিয়ে আসেন। পরে তল্লাশী করে তার কাছ থেকে ৩ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

২৭ অক্টোবর সকালে অনুরূপভাবে চট্টগ্রাম অভিমুখি একটি প্রাইভেটকার (ঢাকামেট্রো-গ-১৩-৯৯২৯) আটক করেন চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর আবদুল জলিল ও এসআই হেলাল উদ্দিন। পরে এ গাড়ি থেকে সাড়ে ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*