Home | ব্রেকিং নিউজ | চুনতিতে দূর্ঘটনা : ভাগ্যক্রমে বেঁচে গেছেন লেগুনার দুই যাত্রী

চুনতিতে দূর্ঘটনা : ভাগ্যক্রমে বেঁচে গেছেন লেগুনার দুই যাত্রী

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় লবনবাহী ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে ভাগ্যক্রমে বেঁচে গেছেন দুই যাত্রী। তবে তারা গুরতর আহত হয়েছেন। শনিবার (২১ মার্চ) এ দূর্ঘটনা ঘটে। লেগুনার ১৭ যাত্রীর মধ্যে ১৫ জন মারা গেছেন।

ভাগ্যক্রমে বেঁচে যাওয়া আহতরা হলেন আজিজনগরের সাঁচি মিয়ার পুত্র সাইফুল ইসলাম (৩৫) ও লোহাগাড়া উপজেলার চুনতি আশকর আলী সওদাগর পাড়ার আবদুল আজিজের পুত্র আকতার হোসাইন (৩০)।

আহত সাইফুলের ছোট ভাই করিম উদ্দিন জানান, চুনতির জাঙ্গালিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় গুরতর আহত সাইফুল ইসলাম বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার ভাই মাথা, বুক ও পায়ে গুরতর আঘাত পেয়েছেন। তিনি আরো জানান, হাসপাতালে সন্তোষজনক চিকিৎসা না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। এছাড়া সড়ক দূর্ঘটনার পর থেকে এই পর্যন্ত কেউ তার ভাইয়ের খোঁজখবর নেয়নি। তবে আহত সাইফুলের অবস্থা উন্নতির দিকে বলে জানান।

আহত আকতারের ছোট ভাই মো. রবিউল হোসাইন জানান, তার ভাই পা, কোমর ও হাতে গুরতর আঘাত পেয়েছে। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আকতার হোসাইনকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাসেবা দেয়া হয়। বর্তমানে তার ভাই নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসাসেবা নিচ্ছেন।

জানা যায়, আহত সাইফুল ইসলাম একজন দন্ত চিকিৎসক ও ৪ সন্তানের জনক। অপর আহত আকতার হোসাইন একজন ফল বিক্রেতা ও ২ সন্তানের জনক।

biman-ad

উল্লেখ্য, শনিবার রাত ৯ টায় উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রাম শহরমুখী লবনবাহী ট্রাক ও বিপরীতমুখী যাত্রীবাহী লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ১২ জন, ২ জন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে ও অপর ১ জন চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!