Home | ব্রেকিং নিউজ | চট্টগ্রাম-১৫ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি!

চট্টগ্রাম-১৫ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি!

266

এলনিউজ২৪ডটকম : গত ৮ নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশীল ঘোষণার করা হয়েছে। পরদিন ৯ নভেম্বর শুক্রবার থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম বিক্রি শুরু হয়েছে। মনোনয়ন ফরম বিক্রির প্রথমদিন চট্টগ্রাম- ১৫ আসন থেকে ৯ নেতা-নেত্রী ‘ফরম’ নিয়েছেন বলে জানা গেছে। এ আসনের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের এখনো ধোঁয়াশা রয়ে গেছে, কে হচ্ছেন নৌকার মাঝি।

যাঁরা মনোনয়ন ফরম নিয়েছে তাঁরা হলেন বর্তমান সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম নদভী, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালি ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বনফুল এন্ড কোং’র চেয়ারম্যান এম. এ. মোতালেব সিআইপি, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক কেন্দ্রীয় সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট কামরুন নাহার, মহিলা আওয়ামীলীগ নেত্রী ববিতা বড়ুয়া ও অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

জানা যায়, ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে নৌকার মনোনয়ন পান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। তবে এবার এ আসনে কে মনোনয়ন পাচ্ছেন তা সভানেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ জানেন না বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*