ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অঘোষিত ধর্মঘটের প্রভাব পড়েছে লোহাগাড়ায়ও

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অঘোষিত ধর্মঘটের প্রভাব পড়েছে লোহাগাড়ায়ও

218

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রামে হানিফ পরিবহনের দুইটি কাউন্টারে গত ১৩ অক্টোবর শনিবার ছাত্রলীগের ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে আজ ১৪ অক্টোবর রবিবার সকাল থেকে সকল ধরণের যানবাহনের অঘোষিত ধর্মঘট চলছে। ফলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। অঘোষিত ধর্মঘটের প্রভাব পড়েছে লোহাগাড়াও। এতে চরম দুর্ভোগে পড়েছেন ওই সড়কের দূর-পাল্লার যাত্রীরা।

লোহাগাড়ার উপজেলার কলাউজান ইউনিয়নের আবদুস ছালাম জানান, জরুরী কাজে চট্টগ্রাম শহরে যাওয়ার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়ে বটতলী মোটর ষ্টেশনে আসি। এসে তিনি অঘোষিত ধর্মঘটের বিষয়টি জানতে পারেন। এছাড়াও লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে রাস্তার দু’পাশে শত শত মানুষ গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সকাল থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত লোহাগাড়া থেকে কোন দূরপাল্লার বাস আসা-যাওয়া করেনি। তবে অল্প সংখ্যক লোকাল ম্যাজিক গাড়ি মহাসড়কে চলাচল করতে দেখা গেছে। যাচ্ছে।

এ ব্যাপারে কোন ধরনের মন্তব্য করতে রাজি হননি পরিবহন শ্রমিক সংগঠনের নেতারা। তবে মালিকরা বলছেন, শ্রমিকরা গাড়ি না চালালে আমাদেরতো কিছুই করার নেই।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শ্রমিক নেতা জানান, গত শনিবার দুপুরের পর চট্টগ্রামের কর্ণফুলী শাহ আমানত সেতু ও দামপাড়ায় হানিফ পরিবহনের দুটি কাউন্টারে ভাঙচুর ও লুটপাট শেষে কাউন্টারগুলো বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ। সে সময় কাউন্টারের ল্যাপটপ, নগদ টাকাসহ বেশকিছু মালামাল লুট করে নিয়ে গেছে। এর প্রতিবাদে শ্রমিকরা ধর্মঘট পালন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*