Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে ৩১৬ নকল চাবিসহ চোর চক্রের নারী সদস্য গ্রেফতার

চট্টগ্রামে ৩১৬ নকল চাবিসহ চোর চক্রের নারী সদস্য গ্রেফতার

Thief-Arrest-31.10

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার একটি বাসায় চুরির চেষ্টাকালে রোকসানা বেগম (২৮) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৩১৬টি নকল চাবি উদ্ধার করা হয়েছে।  

biman-ad

বুধবার (৩০ অক্টোবর) বিকালে আকবরশাহ থানার ফিরোজশাহ কলোনীর বাসায় ঢুকে চুরির চেষ্টাকালে ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রোকসানা বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার মোল্লা বাড়ির রবিউল ইসলামের স্ত্রী।

আকবরশাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ফিরোজশাহ কলোনীর বিল্ডিংয়ের একটি চতুর্থ তলার বাসার তালা কৌশলে নকল চাবি দিয়ে বাসায় প্রবেশ করে মালামাল চুরি করার করার সময় স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় ঘটনাস্থল হতে ওই নারীকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে, সে উক্ত বাড়ীতে চুরি করার উদ্দেশ্যে প্রবেশ করেছিল। সে আরো জানায়, সে সংঘবদ্ধভাবে আরো পলাতক ও অজ্ঞাত সহযোগীসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় বাসা বাড়ীতে সঙ্গোপনে নকল চাবি দ্বারা বাসার তালা খুলে নগদ টাকা, স্বর্ণালংকার ও দামী মালামাল চুরি করে থাকে।

ওসি জানান, পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত আছে। এ সংক্রান্তে আকবরশাহ্ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!