ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে হেফাজতকর্মীদের হাতে তিন সাংবাদিক প্রহৃত

চট্টগ্রামে হেফাজতকর্মীদের হাতে তিন সাংবাদিক প্রহৃত

ctg

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরের লালদীঘি মাঠে হেফাজতে ইসলামের সমাবেশের খবর সংগ্রহ ও ছবি তুলতে গিয়ে তিন সাংবাদিক ওই সংগঠনের এক দল কর্মীর মারধরের শিকার হয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে। প্রহৃত তিন সাংবাদিক হলেন বেসরকারি টিভি চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিবেদক জোবায়ের মনজুর, ক্যামেরাপারসন সেলিম উল্ল্যাহ এবং বাংলাভিশনের ক্যামেরাপারসন মো. সাইফুল ইসলাম।

এ বিষয়ে চ্যানেল টোয়েন্টিফোরের চট্টগ্রাম ব্যুরোপ্রধান কামাল পারভেজ বলেন, বিকেলে ওই সমাবেশে বক্তব্য দেওয়ার জন্য হেফাজত নেতা মুফতি ইজাহারুল ইসলামের নাম মাইকে ঘোষণা করা হয়। তবে নাম ঘোষণা করা হলেও তিনি বক্তব্য দেওয়ার সুযোগ পাননি। এরপর মঞ্চের এক পাশে মুফতি ইজাহারের অনুসারীদের সঙ্গে অন্য পক্ষের কথা-কাটাকাটি হয়। দুই পক্ষের কথা-কাটাকাটির বিষয়টি ভিডিওতে ধারণ করতে গেলে মুফতি ইজাহারের অনুসারীরা সেলিম উল্ল্যাহকে মারধর করে এবং তাঁর ক্যামেরার সামনের অংশ ভেঙে দেয়।

তিনি জানান, তাদের থামাতে গেলে রিপোর্টার জোবায়ের মনজুরকে কিলঘুষি মারা হয়। একই সময়ে বাংলাভিশনের ক্যামেরাপারসন সাইফুল ইসলামকেও চড়থাপ্পড় দেয় হেফাজতের এক দল কর্মী।

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম। অবিলম্বে ওই তিন সাংবাদিকের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে আহ্বান জানিয়েছেন চট্টগ্রামের সাংবাদিক নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*