ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে সাড়ে সাত লাখ টাকা ছিনতাই : আংশিক উদ্ধার

চট্টগ্রামে সাড়ে সাত লাখ টাকা ছিনতাই : আংশিক উদ্ধার

chintai

নিউজ ডেক্স : চট্টগ্রামের আছদগঞ্জের শুঁটকি ব্যবসাপ্রতিষ্ঠানের দুই কর্মী সাড়ে সাত লাখ টাকা ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় তা ছিনতাই হয়ে গেছে। পরে পুলিশ ছিনতাইকারীদের অটোরিকশা ধাওয়া করলে পুলিশের দিকে টাকার একটি থলে নিক্ষেপ করে ছিনতাইকারীরা পাহাড়ে উঠে যায়। এই থলে থেকে সাড়ে তিন লাখ টাকা পায় পুলিশ। এ ঘটনায় ছিনতাইকারীদের কেউ গ্রেপ্তার হয়নি। তবে তাদের ব্যবহৃত অটোরিকশাটি পুলিশ জব্দ করেছে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের ঘটনায় আহত হয়েছেন শুঁটকি ব্যবসায়ী মুসা সওদাগরের ব্যবসাপ্রতিষ্ঠানের ম্যানেজার সুশীল বড়ুয়া। তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য কর্মীকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে।

কোতোয়ালি জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম কালের কণ্ঠকে বলেন, বুধবার দুপুর দেড়টার দিকে মুসা সওদাগরের ব্যবসাপ্রতিষ্ঠানের দুই কর্মী সাড়ে সাত লাখ টাকা নিয়ে একটি ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে কয়েক শ গজ যাওয়ার পর আরেকটি অটোরিকশা তাঁদের গতিরোধ করে এবং অস্ত্রের মুখে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় ধস্তাধস্তিতে দুজন আহত হন। ছিনতাইয়ের ঘটনা একজন মোটরসাইকেল চালক দেখে ছিনতাইকারীদের অটোরিকশাকে অনুসরণ করতে থাকে। পরে এই অটোরিকশাটি চকবাজার থানার সামনে দিয়ে যাওয়ার সময় একটি রিকশাকে চাপা দেয়। সেখানে চকবাজার থানার সহকারী উপপরিদর্শক নাজিম উদ্দিন ঘটনা দেখে অটোরিকশাকে থামার সংকেত দেন।

biman-ad

কিন্তু সংকেত না মেনে গাড়িটি দ্রুত পালিয়ে যায়। এরপর সহকারী উপপরিদর্শকও অটোরিকশাটি ধাওয়া শুরু করেন। একপর্যায়ে চট্টেশ্বরী এলাকায় গিয়ে ছিনতাইকারীরা অটোরিকশা থেকে পুলিশকে লক্ষ্য করে একটি থলে নিক্ষেপ করে। আর তারা দ্রুত পাহাড়ে উঠে পালিয়ে যায়। এই থলের মধ্যে সাড়ে তিন লাখ টাকা পায় পুলিশ। ছিনতাইকারীদের ব্যবহৃত অটোরিকশাটিও জব্দ করা হয়। -কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!