Home | দেশ-বিদেশের সংবাদ | খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের দিনের মতোই : ডা. জাহিদ

খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের দিনের মতোই : ডা. জাহিদ

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা বৃহস্পতিবারের (৬ মে) মতো আছে বলে জানিয়েছেন তার চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক ডা. এজেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, উনি বৃহস্পতিবার যেমন ছিলেন, শুক্রবারও সেরকমই আছেন।

শুক্রবার (৭ মে) রাত পৌনে ৮টার দিকে এভারকেয়ার হাসপাতালে গিয়ে খালেদা জিয়াকে দেখে বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন। বাংলানিউজ

ডা. জাহিদ বলেন, খালেদা জিয়া করোনা পরবর্তী চিকিৎসার জন্য এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। এ মুহূর্তেও উনি সিসিইউতেই আছেন। উনার শারীরিক অবস্থা দেখতে শুক্রবার জুমার নামাজের আগে মেডিক্যাল বোর্ডের সদস্যরা সবাই গিয়েছিলেন। উনাকে পরীক্ষা-নিরীক্ষা করেছেন। বৃহস্পতিবার যে চিকিৎসা অব্যাহত ছিল এখনো তা অব্যাহত রেখেছেন। আলহামদুলিল্লাহ বৃহস্পতিবারের ন্যায় শুক্রবারও উনার অবস্থা স্থিতিশীল আছে। আমরা আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে উনার রোগমুক্তি কামনায় দোয়া চাচ্ছি।

বিদেশে নেওয়ার প্রশ্নের জবাবে তিনি বলেন, বিদেশে যাওয়ার বিষয়ে উনার পরিবারের পক্ষ থেকে এবং দলের মহাসচিব সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকারের কাছে আবেদন জানিয়েছেন। এখন এটি সরকারের বিষয়, সরকার কবে নাগাদ উনাকে যাওয়ার অনুমতি দেবে। উনি বর্তমানে ঢাকা শহরের অত্যন্ত সনামধন্য একটি হাসপাতালে এবং এ হাসপাতালের বাইরের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

সরকার অনুমতি দিলেও তিনি বিমানে বিদেশে যেতে পারবেন কিনা, তার শারীরিক অবস্থা সেটা সাপোর্ট করবে কি না জানতে চাইলে ডা. জাহিদ বলেন, খালেদা জিয়ার পরিবার অধিকতর উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার ব্যাপারে সরকারের কাছে অনুমতির আবেদন করেছেন দলও অনুরোধ করেছে। এ সরকার এখন পর্যন্ত অনুমতি দেয়নি। যখন অনুমতি পাওয়া যাবে তার পরেই মেডিক্যাল বোর্ড এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!