Home | দেশ-বিদেশের সংবাদ | কিশোর সাগরকে পিটিয়ে হত্যা

কিশোর সাগরকে পিটিয়ে হত্যা

image_printপ্রিন্ট করুন
1506574863
নিউজ ডেক্স : গৌরীপুরে কিশোর সাগরকে পিটিয়ে হত্যার মামলায় গৌরীপুর থানা পুলিশ চরশ্রীরামপুর গ্রামের রিয়াজ উদ্দিন রিজুকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার আদালতে প্রেরণ করে। ১৬৪ ধারায় জবানবন্দি শেষে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে বলে জানান গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ।
গতকাল বাদ আছর সাগরের জানাজা নামাজ শেষে ময়মনসিংহ ভাটিকাশর পৌর গোরস্থানে লাশ দাফন করা হয়। তার মা হাসি আক্তারের আর্তনাদে উপস্থিত সকলের চোখ অশ্রুসজল হয়ে পড়ে।
তিনি চিৎকার করে বলেন, ‘আমার ছেলে অপরাধ করলে আইনের হাতে তুলে দিতে পারতো, হাত-পা ভেঙে দিতো, মেরো ফেললো কেন? আমি হত্যাকারীদের ফাঁসি চাই’। অসুস্থ বাবা শিপন মিয়াও সন্তান হারিয়ে বারবার মূর্ছা যান।
গতকাল বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এসএম নেওয়াজী, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ। সাগর হত্যা ঘটনায় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় বইছে।
গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর গ্রামে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গাউছিয়া মত্স্য প্রজনন কেন্দ্রে সোমবার পিটিয়ে হত্যা করা হয় সাগর মিয়াকে (১৬)। সে ময়মনসিংহের নাটঘরলেনের রেলওয়ে বস্তির মোঃ শিপন মিয়ার পুত্র। পুলিশ মঙ্গলবার মত্স্য হ্যাচারির কাশবন থেকে তার লাশ উদ্ধার করে। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!