ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | কলাউজান ইউপি চেয়ারম্যানকে হুমকির অভিযোগ

কলাউজান ইউপি চেয়ারম্যানকে হুমকির অভিযোগ

223

নিউজ ডেক্স : লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ. ওয়াহেদকে হুমকি প্রদানের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে থানায় জিডি লিপিবদ্ধ করার সংবাদ পাওয়া গেছে। গত ১৭ এপ্রিল মঙ্গলবার লোহাগাড়া থানায় এ জিডি লিপিবদ্ধ করা হয়। জিডিতে পশ্চিম কলাউজানের আবদুস ছবুর (৫৫), নুরুল ইসলাম (৬০), আবদুল গফুর (৩৫) ও মো. সাইফুল ইসলাম (৫৫) এর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

অভিযোগে প্রকাশ, আগামী ২১ এপ্রিল পশ্চিম কলাউজানের বাংলাবাজারে কমিটি গঠন নিয়ে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। সে বৈঠকে বাজারের নির্বাচন সংক্রান্ত আলোচনার পর পুনরায় নির্বাচনের তারিখের ব্যাপারে তফসিল ঘোষণার জন্য নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ ব্যাপারে অভিযুক্ত ও ইউপি চেয়ারম্যানের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে ইউপি চেয়ারম্যানকে ধাক্কা মেরে শরীরের বিভিন্নস’ানে জখম করে। পরে অভিযুক্তরা প্রকাশ্যে হুমকি প্রদান করে চেয়ারম্যানকে একা পেলে মারধর ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে। এ ঘটনার ব্যাপারে স্বাক্ষী প্রদান করলে তাদেরকেও মারধরসহ ব্যবসায়িক ক্ষতি সাধন করবে। অভিযুক্ত আবদুস ছবুর হুমকি প্রদান করে যে, নির্বাচন ছাড়া তাকে বাংলা বাজার কমিটির সভাপতির পদ দিতে হবে। অন্যথায় চেয়ারম্যানের বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় ফেসবুকসহ অনলাইনে পোস্ট করে মানসম্মান ক্ষুণ্ন করবে।

এ ব্যাপারে অভিযুক্ত আবদুস ছবুর জানিয়েছেন, তিনিও লোহাগাড়া থানায় চেয়ারম্যানের বিরুদ্ধে পাল্টা জিডি করেছেন। তবে তার জিডিতে কি অভিযোগ আনা হয়েছে তা জানা যায়নি।

সূত্র : সুপ্রভাত বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*