ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | কলাউজানে একটি কলেজ অতীব প্রয়োজন ছিলো : ড. নদভী এমপি

কলাউজানে একটি কলেজ অতীব প্রয়োজন ছিলো : ড. নদভী এমপি

101

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ মানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর মুক্তিযোদ্ধা মানে বাংলাদেশ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মুক্তিযোদ্ধা মানে বঙ্গবন্ধুর অনুসারী। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মডেল। বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশকে অনুসরণ করছে। কলাউজান ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় ও কলেজের ভিত্তিপ্রস্তর, বিদ্যালয়ের ৬ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম- ১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এতদঞ্চলে একটি কলেজের অতীব প্রয়োজন ছিলো। আজ কলেজ ভবনের ভিত্তি প্রস্তরের মাধ্যমে দীর্ঘদিনের স্বপ্নের বাস্তবায়ন হতে চলেছে। আমি কলেজ প্রতিষ্ঠার ক্ষেত্রে যতো ধরণের সহযোগিতার প্রয়োজন আমি করবো। বিদ্যালয়ের কৃতি সংবর্ধিত শিক্ষার্থীদেরকেও তিনি প্রাণঢালা অভিনন্দন জানান। তাঁদের সহযোগিতাও অব্যাহত রাখতে আহবান জানান।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি মুজিবুর রহমান দুলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধক ছিলেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রিজিয়া রেজা চৌধুরী। তিনি কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম দক্ষিণ) হাছানুজ্জামান মোল্লা, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) ও কলাউজান ইউপি চেয়ারম্যান এম এ ওয়াহেদ।

সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট মকবুল আহমদ, ডাঃ মোস্তফিজুর রহমান, ড. মুহাম্মদ ইসমাইল, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট চন্দন কান্তি নাথ, ডাঃ মোঃ মোমিনুল ইসলাম, সহকারী জজ মোঃ আব্বাস উদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন লায়লা বিলকিছ রুনা ও সেলিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*