Home | দেশ-বিদেশের সংবাদ | ওমানে ভাগ্নের হাতে দুই ভাই খুন

ওমানে ভাগ্নের হাতে দুই ভাই খুন

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : মানের ইবরি প্রদেশে বাংলাদেশি প্রবাসী মো. জানে আলম (৪০) ও মো. হাবিব (৩৮) নামের দুই ভাইকে জবাই করে হত্যা করা হয়েছে। গত বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনার জন্য দায়ী করা হচ্ছে নিজেদের দোকান কর্মচারী ও খালাতো বোনের ছেলে মো. জাবেদকে (২৭)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহতদের চাচা মো. আবুল হাসেম ও চাচাতো ভাই পেয়ার মুহাম্মদ।

চাচা আবুল হাসেম জানান, নিহত দুই ভাই জানে আলম ও হাবিব পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ড পশ্চিম গোমদণ্ডী মনুপাড়ার সামশুল আলমের ছেলে। তারা ওমানের ইবরি প্রদেশে গ্রিল ওয়ার্কশপের ব্যবসা করতেন। দোকানে কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে শাকপুরার ১ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমানে নিয়ে যান তারা। সেখানে জাবেদের সঙ্গে নানা কারণে মামাদের মধ্যে মনোমালিন্য হয়। ঘটনার দিন রাতে জাবেদ ঘুমন্ত অবস্থায় মো. হাবিবকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে।

এসময় পাশে থাকা অপর ভাই জানে আলম তা দেখে ফেলায় তাকেও আঘাত করে হত্যা করে জাবেদ। এসময় রুমে থাকা ঘুমন্ত অপর ৫/৬ জনকেও আঘাত করে পালিয়ে যায় সে। খবর পেয়ে ওমান পুলিশ রুমে থাকা ৩ কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

নিহত জানে আলম ৩ কন্যা সন্তান ও হাবিব ১ ছেলে এবং ১ মেয়ে সন্তানের জনক। নিহতদের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে তাদের পরিবার। এদিকে এ ঘটনায় বোয়ালখালীতে নিহতের পরিবারে শোকের মাতম চলছে। জানে আলম ও হাবিবের মা রুপা আকতার দুই সন্তানকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!