ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উখিয়ায় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

উখিয়ায় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

fashi-20180211182356
কায়সার হামিদ মানিক, উখিয়া : কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বাহদুর আলম চৌধুরীর সড়ক দুর্ঘটনায় মৃত্যুর শোক না কাটতে সাধারণ সম্পাদক জাহেদ আলম চৌধুরী (২৫) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। রবিবার সকাল ৯ টার দিকে নিজ বাড়ির বাথরুমে ঝুলন্ত অবস্থায় তার মৃত দেহ পাওয়া যায়।
নিহত ছাত্রলীগ নেতা জাহেদুল আলম চৌধুরী বালুখালী দক্ষিণ পাড়ার যুবলীগ নেতা জাফর আলম গুরা মিয়া চৌধুরীর ছেলে। তার স্ত্রী সাজেদা বেগম ও সদ্যজাত এক কন্যা সন্তান রয়েছে বলে পরিবারের সদস্যরা জানান।
নিহতের চাচা পালংখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার চৌধুরী জানান, জাহেদুল আলম চৌধুরী ঐদিন সকালে বাড়ি থেকে বের হয়ে বাজারে যায়। বাজার থেকে ফিরে বাথরুম সারতে গেলে সময় ক্ষেপন হওয়ায় পরিবারের লোকজন দেখতে গিয়ে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান।
পারিবারিক কোন কলহ ছিল কিনা জানতে চাইলে নুরুল আবছার চৌধুরী জানান, এ ধরনের কোন কলহ নেই এবং স্বাভাবিক ভাবে বাজারে গিয়ে বাড়িতে ফিরে এসে এমন মর্মান্তিক ঘটনা ঘটান জাহেদুল আলম চৌধুরী।
উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন বিষয়ে আত্মহত্যা করেছে বা কারো প্ররোচনা আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*