ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উখিয়ায় অনৈতিক কর্মকান্ডে বাধা দেওয়ায় বসত ঘরে আগুন

উখিয়ায় অনৈতিক কর্মকান্ডে বাধা দেওয়ায় বসত ঘরে আগুন

(ফাইল ছবি)

(ফাইল ছবি)

কায়সার হামিদ মানিক, উখিয়া : উখিয়ায় অনৈতিক কর্মকান্ডে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে বসতঘরে ও দোকানে আগুন দিল দুই নারী।ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাত ১২ টার দিকে।
জানা যায়, উপজেলার রাজাপালং ইউনিয়নের টি এন্ড টি হাজম্মার রাস্তা মাথা নামক গ্রামের আমেরিকা প্রবাসী এনায়েত উল্লার স্ত্রী আয়েশা বেগম দীর্ঘ দিন ধরে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে এলাকার ছাত্র ও যুবসমাজ কে ধ্বংস করার পাশাপাশি এলাকার পরিবেশ বিনষ্ট করে যাচ্ছে বলে তার বিরুদ্ধে ব্যাপক অভিযোগ উঠেছে। তার উক্ত অনৈতিক কর্মকান্ড বন্ধ করার জন্য স্থানীয় সামাজিক সরর্দার হাজী হায়দার আলীর ছেলে দানু মিয়া একাধিকবার বাধা দেওয়ার পর ও তার অনৈতিক কর্মকান্ড বন্ধ না করায় তাকে সমাজ থেকে বের করে দেওয়া হয়েছে বলে জানা গেছে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে  বুধবার দিবাগত রাত ১২ টার দিকে আয়েশা বেগম ও ছারা বেগম ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে রাতের আধারে স্থানীয় দানু মিয়ার বসতঘর ও দোকানে আগুন দিয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। এসময় বসতঘর ও দোকান পাট আগুনে পুড়ে ছাই হয়ে যায়।প্রায় ৩লক্ষ ৪৪ হাজার ৫শ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয় বলে ভুক্তভোগী দানু মিয়া অভিযোগ করে এ প্রতিবেদককে জানান।
খবর পেয়ে তাৎক্ষনিক থানার উপ- পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং ঘটনাস্থল থেকে কেরোসিনের ট্যাংকি উদ্ধার করে থানায় নিয়ে আসে বলে জানা যায়। উক্ত ঘটনায় ২২ ফ্রেব্রুয়ারী দানু মিয়া বাদী হয়ে ২ জনকে প্রধান আসামী করে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত নং- ২, কক্সবাজার একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে উখিয়া থানার ওসি কে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া জন্য নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!