ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আরও চার বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

আরও চার বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

hajj-20170830115230

নিউজ ডেক্স : সৌদি আরবে এক নারীসহ আরও চার বাংলাদেশি হজযাত্রী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। গত দুইদিনে (সোম ও মঙ্গলবার) তারা মারা যান। এ নিয়ে এখন পর্যন্ত মোট ৩৯ জন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হলো। তাদের মধ্যে ৩৬ জন পুরুষ ও ৩ জন নারী হজযাত্রী রয়েছেন।

জানা গেছে, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার জাংগালিয়া গ্রামের ওয়াসিমউদ্দিন আহমদ ২৯ আগস্ট (মঙ্গলবার) মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তার পাসপোর্ট নম্বর বিকে ০৪১৪৬৯১ ও পিলগ্রিম নম্বর ০৩৫৩১৩৬।

একইদিন রাজধানী ঢাকার মিরপুরের পল্লবীর বাসিন্দা ৬৪ বছর বয়সি আমজাদ হোসেন মারা যান। তার পাসপোর্ট নাম্বার এজি ৭২০৮১৯৩ ও পিলগ্রিম নম্বর ১১৩১০৪২। খুলনা সোনাডাঙ্গার মো.খলিলুর রহমানও মঙ্গলবার মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তার পাসপোর্ট নম্বর ওসি ৮০৬৫০২১ ও পিলগ্রিম নম্বর ০৫৩৬০১৫।

এ ছাড়া ২৮ আগস্ট (সোমবার) চাঁপাইনবাবগঞ্জ সদরের সুন্দরপুর গ্রামের ৬৮ বছর বয়সী সোহাগি বেগম মারা যান। তার পাসপোর্ট নম্বর বিকে ০১৪৪৪৫৫ ও পিলগ্রিম নম্বর ০৯৩৫১৪৪।

উল্লেখ্য, চলতি বছর পবিত্র হজ পালনে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট ১ লাখ ২৭ হাজার ২২৯ জন বাংলাদেশি হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। বাংলাদেশ বিমানের ১৯১টি ও সৌদি এয়ারলাইন্সের ১৭৯টিসহ মোট ৩৭০টি ফ্লাইটে এসব হজযাত্রী পরিবহন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*