Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আমিরাবাদ বশরত আলী মুন্সি বাড়ি সমাজ কল্যাণ পরিষদের মিলনমেলা অনুষ্ঠিত

আমিরাবাদ বশরত আলী মুন্সি বাড়ি সমাজ কল্যাণ পরিষদের মিলনমেলা অনুষ্ঠিত

49653995_350696222178682_2841447971013263360_n

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মাষ্টারহাটস্থ ঐতিহ্যবাহী বশরত আলী মুন্সি বাড়ির সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গুণীজন সম্মাননা, ক্রীড়া অনুষ্ঠান, কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গত ৫ জানুয়ারী শনিবার সকাল থেকে রাত পর্যন্ত অত্র বাড়ির উঠানে এ পারিবারিক মিলনমেলার আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে কর্মসূচির সূচনা করা হয়। এতে চিত্রাংকন প্রতিযোগিতা, গান, কৌতুক, ক্রীড়া অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র ছিল অন্যতম। অনুষ্ঠানে গুণীজন সম্মাননা ক্রেস্ট ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। পরে উপস্থিত সকলকে নৈশভোজের মাধ্যমে আপ্যায়ন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পরিষদের সদস্য সচিব রাজিন আহমেদ চৌধুরী। মহিলা প্রতিনিধি ছিলেন দিল আফরোজ বেগম। মরহুম এডভোকেট জেয়াবুল হক চৌধুরী (মরনোত্তর), মরহুম এডভোকেট আবদুল মতলব চৌধুরী (মরনোত্তর) ও বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম নুরুল আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এটিএম শহিদুল ইসলাম চৌধুরী টিপু, দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এটিএম আকতার কামাল চৌধুরী, শাহ নেওয়াজ চৌধুরী, প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী মনির আহমদ, ব্যাংকার সাইফুল ইসলাম (সুমন), আমানুল হক চৌধুরী, তৌহিদুল ইসলাম চৌধুরী, আজিজুল হক চৌধুরী ও মাষ্টার মোহাম্মদ জহির উদ্দিন।

উক্ত পারিবারিক মিলনমেলার সার্বিক তত্ত্বাবধান করেন পরিষদের প্রধান পৃষ্টপোষক আবুল আজম চৌধুরী। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*