ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় যাত্রীবাহী বাস ডোবায় পড়ে হেলপার নিহত

সাতকানিয়ায় যাত্রীবাহী বাস ডোবায় পড়ে হেলপার নিহত

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাস ডোবায় পড়ে একজন নিহত হয়েছেন। নিহতের নাম মো. মনির উদ্দিন (৩০)। তিনি ঐ বাসের হেলপার।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া অংশের জনার কেউচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে প্রায় ৩০ জন যাত্রী নিয়ে শ্যামলী পরিবহনের একটি বাস কক্সবাজার থেকে ছেড়ে আসে।

বাসটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট অতিক্রম করার সময় জনার কেউচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করছিল। এসময় সামনের দিক থেকে একটি ব্যাটারিচালিত রিকশা এসে পড়লে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে তখন বাসটি সড়কের পাশের ডোবায় পড়ে যায়। এ ঘটনায় বাসের ৩০ জন যাত্রীই কম-বেশি আহত হয়।

দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা, হাইওয়ে থানার পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে কেরানীহাটের বিভিন্ন বেসরকারি হাসপাতালে পাঠায়। এসময় বাসে কয়েকজন শিশু ছিল বলেও জানান উদ্ধারকাজে অংশ নেয়া স্থানীয়রা।

পরে দুপুর দেড়টার দিকে হাইওয়ে থানা পুলিশ তিনটি রেকারের সাহায্যে ডোবা থেকে দুর্ঘটনা কবলিত বাসটি তুলে আনলে দমকল বাহিনীর কর্মীরা বাসের নিচে চাপা পড়া বাসের হেলপার মো. মনির উদ্দিনের লাশ উদ্ধার করে। নিহত মনির কক্সবাজারের চকরিয়ার হারবাং এলাকার মো. আবু বক্করের পুত্র।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের স্টেশন কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন জানান, দুপুর দেড়টার দিকে দুর্ঘটনা কবলিত বাসটি ডোবা থেকে তুলে আনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা ঐ ডোবায় খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে কাদায় আটকে থাকা বাসের হেলপার মনির উদ্দিনের লাশ উদ্ধার করা হয়।

দোহাজারী হাইওয়ে থানা-পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আদম আলী জানান, চট্টগ্রামমুখী আরেকটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়েই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশের ডোবায় পড়ে যায়। দুর্ঘটনার পরপর বাসটির চালক পালিয়ে যায়। তবে দুর্ঘটনা কবলিত বাসটি ডোবা থেকে তুলে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পরে আইনী প্রক্রিয়া শেষে বাসের হেলপার মনিরের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!