ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, দেবর পলাতক

লোহাগাড়ায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, দেবর পলাতক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (২৪ মে) সকাল ১১টায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ভবানিপুর ডাক্তার আজিজ পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আনজুমান আক্তার গিন্নি (২৮) । তিনি ওই এলাকার প্রবাসী নুরুল আলমের স্ত্রী ও ৩ সন্তানের জননী। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মাহাবুবুর রহমান।

স্থানীয়রা জানান, ঘটনারদিন সকালে প্রবাসীর স্ত্রীর সাথে দেবর মো. মামুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সে আনজুমান আক্তার গিন্নিকে মারধর করেন। ফলে গিন্নি অপমান সহ্য করতে না পেরে নিজ শয়নকক্ষে ঢুকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে অনেকে মনে করছেন, দেবর মামুন প্রবাসীর স্ত্রী গিন্নিকে মারধর করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে। ঘটনার পর থেকে দেবর মামুন পলাতক রয়েছে। তিনি ওই এলাকার আবদুর রহমানের পুত্র।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর জানান, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে গিয়ে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল লিপিবদ্ধ করা হয়। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে গিন্নি আত্মহত্যা করেছে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!