Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আওয়ামী লীগ প্রার্থীদের দৌড়ঝাঁপ, বিএনপি নিশ্চুপ

লোহাগাড়ায় আওয়ামী লীগ প্রার্থীদের দৌড়ঝাঁপ, বিএনপি নিশ্চুপ

341

এলনিউজ২৪ডটকম : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতে লোহাগাড়ায় উপজেলায় সম্ভাব্য প্রার্থীদের নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার চেষ্টায় কাজ করছে আওয়ামী লীগ নেতারা। দলীয় প্রার্থী হিসেবে সবুজ সংকেত পাওয়ার জন্য ইতিমধ্যে দলের স্থানীয় নেতাকর্মীসহ কেন্দ্রীয় ও জেলা নেতাদের সঙ্গে লবিংয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এদিকে সম্ভাব্য প্রার্থীরা পোস্টার, ফেসবুক, ব্যানারে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সব মিলিয়ে লোহাগাড়া উপজেলায় বইছে উপজেলা পরিষদ নির্বাচনীয় হাওয়া। তবে আওয়ামী লীগ ব্যতিত অন্য কোনো দলের প্রার্থীরা এখন পর্যন্ত মাঠে নামেনি।

জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে প্রচার-প্রচারণায় সম্ভাব্য প্রার্থীদের মধ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আনোয়ার কামাল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী এবং সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া ও লোহাগাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল তৎপর রয়েছেন।

এদিকে, ভাইস চেয়ারম্যান পদে সমাজসেবক এম. ইব্রাহিম কবির, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এম এস মামুন ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন আক্তার ও মহিলা নেত্রী পারভিন আক্তারের নাম শোনা যাচ্ছে।

ইতিমধ্যে তারা প্রচার-প্রচারণায় নেমে পড়েছেন। তবে একাদশ জাতীয় নির্বাচনের পরে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে নীরব ভূমিকা পালন করছে বিএনপি। বিএনপির একাধিক নেতা বলেছেন, দল উপজেলা নির্বাচনে আসবে কিনা তা কেন্দ্রীয়ভাবে নিশ্চিত না হওয়ায় উপজেলা বিএনপি এখন পর্যন্ত কোনো নেতার নাম প্রকাশ করছে না। তবে একটি বিশ্বস্থ সূত্রে জানা গেছে, বিএনপি যদি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে তাহলে লোহাগাড়ায় ধানের শীষের প্রার্থী হবেন এস এম ছলিম উদ্দিন খোকন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!