ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে অস্ত্র ও গুলিসহ ৩ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

চন্দনাইশে অস্ত্র ও গুলিসহ ৩ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিউজ ডেক্স : চন্দনাইশের দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দোহাজারী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফুল হক(২৩) সহ ৩ ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে।

গতকাল শুক্রবার (২৫ জুন) দিবাগত গভীর রাতে পৌরসভার পশ্চিম জামিজুরী সাতছড়ি খাল ব্রিজের উপর পুলিশ এ অভিযান চালায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দোহাজারী তদন্ত কেন্দ্রের একদল পুলিশ শুক্রবার দিবাগত গভীর রাত আড়াইটার দিকে দোহাজারী পৌরসভার পশ্চিম জামিজুরী সাতছড়ি খাল ব্রিজের উপর অভিযান চালায়।

এসময় পৌরসভা ১নং ওয়ার্ডের চাগাচর এলাকার মাহামুদুল হকের ছেলে আসিফুল হক (২৩), ২নং ওয়ার্ডের বারুদখানা এলাকার নুরুল ইসলামের পুত্র আমির হোসেন (২৪) এবং ৩নং ওয়ার্ডের মনজুর আহমেদের পুত্র প্রিন্স আহমেদ ইমরান(২২)কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে পুলিশ ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি উদ্ধার করে। এসময় তাদের ব্যবহৃত ১টি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ।

জানা গেছে, গ্রেপ্তারকৃত আসিফুল হক দোহাজারী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। আমির হোসেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য এবং ইমরান দোহাজারী পৌরসভা ছাত্রলীগের কর্মী।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তারকৃত ৩ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ শনিবার (২৬ মার্চ) আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে।

এদিকে, একই রাতে উপজেলার হাছনদণ্ডি এলাকায় অভিযান চালিয়ে মৃত শাহ আলমের পুত্র ২টি সিআর পরোয়ানাভুক্ত আসামি মো. আবদুল জমির (৫২)কে গ্রেপ্তার করে পুলিশ। তাকেও আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি আনোয়ার হোসেন। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!