ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম-দোহাজারী রেললাইনে ট্রেন-মিনিট্রাক সংঘর্ষে চালক আহত

চট্টগ্রাম-দোহাজারী রেললাইনে ট্রেন-মিনিট্রাক সংঘর্ষে চালক আহত

unnamed-5-11

নিউজ ডেক্স : চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের দোহাজারী জামিজুরি এলাকায় ট্রেন-মিনিট্রাক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মিনিট্রাক চালক আহত হয়েছে। আজ ৫ নভেম্বর মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। দোহাজারী স্টেশন মাস্টার ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত মিনিট্রাক চালক আবদুল গফুর (৩৫)। তার বাড়ি লোহাগাড়া উপজেলায় বলে জানা যায়। তাকে দোহাজারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি ট্রেন দোহাজারী স্টেশন থেকে যাত্রী নিয়ে দুপুর ২টার দিকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি দোহাজারী জামিজুরি এলাকায় পৌঁছলে দ্রুতগতিতে একটি মিনিট্রাক রেললাইন পার হওয়ার সময় চলন্ত ট্রেনের সাথে ধাক্কা লাগলে মিনিট্রাকটি ছিটকে পড়ে। এতে মিনিট্রাকের চালক অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও আহত হন।

দোহাজারী স্টেশন মাস্টার জানান, দুপুর ২টার ট্রেনটি যাত্রী নিয়ে দোহাজারী থেকে ষোলশহর স্টেশনে যাচ্ছিল। ট্রেন আসতে দেখেও মিনিট্রাক চালক রেললাইন পার হওয়ার চেষ্টা করে। ঠিকমতো পার হতে না পারায় দুর্ঘটনাটি ঘটে। তবে যে জায়গায় দুর্ঘটনাটি ঘটেছে সেটি গাড়ি পারাপারের কোনো রাস্তা নয় বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!