Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই পথচারীর মৃত্যু

লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই পথচারীর মৃত্যু

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই পথচারীর মৃত্যু হয়েছে। বুধবার (১ জুলাই) তারা দু’জনই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্থানীয় ইউপি সদস্যরা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন উপজেলার পদুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ পশ্চিম পদুয়া মীর পাড়ার মৃত আলী আহমদের পুত্র বশির আহমদ (৫৬) ও চুনতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ বাগান পাড়ার শফিউল আলমের পুত্র মোহাম্মদ ইমরান (২৬)।

পদুয়া ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসাইন জানান, বুধবার দুপুরে মহাসড়ক সংলগ্ন বার আউলিয়া মাজারের পাশে মসজিদে জোহরের নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন বশির আহমদ। রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রাম শহরমুখী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে গুরতর আহত হয়। স্থানীয় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি মৃত্যুবরণ করেন।

চুনতি ইউনিয়ন পরিষদের সদস্য নেজাম উদ্দিন জানান, গত ২৮ জুলাই রাতে মহাসড়কের চুনতি ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরতর আহত হয় প্রতিবন্ধী মোহাম্মদ ইমরান। এতে তার দুই পায়ে গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর সাড়ে ১২টায় তিনি মৃত্যুবরণ করেন। ঘটনার রাতে তিনি পরিবারের সকলের অগোচরে বাড়ি থেকে বের হয়ে যান। একইদিন রাতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন আরফাত জানান, পৃথক দুই দূর্ঘটনার ব্যাপারে তাদেরকে কেউ অবগত করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!