Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ঘোষণা ছাড়াই ১২ ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন

লোহাগাড়ায় ঘোষণা ছাড়াই ১২ ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পূর্ব ঘোষণা ছাড়াই ১২ ঘন্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। শনিবার (১৮ জুলাই) সকাল ১০টা থেকে টানা ১০ ঘন্টা ও ঘন্টা খানেক সংযোগ দেয়ার পর পুণরায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। রাত ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। আকস্মিকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় উপজেলাবাসীকে অবর্ণনীয় দূর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, বিদ্যুৎ বিভ্রাটের ফলে ক্ষতির সম্মুখীন হয়েছে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, দোকান-পাটসহ শিক্ষার্থীরা। টানা বিদ্যুৎ না থাকায় বাসা-বাড়ির ফ্রিজের মালামাল নষ্ট হয়ে গেছে। বাসা-বাড়ির লোকজন পানি নিয়ে চরম ভোগান্তিতে পড়েছেন। নিয়ম অনুযায়ী দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রাখলে মাইকিং করে তা গ্রাহকদের জানিয়ে দেয়ার কথা। ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রাখায় রাখায় ক্ষোভ প্রকাশ করছেন গ্রাহকরা।

পল্লী বিদ্যুৎ সমিতি লোহাগাড়া জোনাল অফিসের ডিজিএম ছরওয়ার জাহান জানান, দোহাজারী গ্রীডে হঠাৎ যান্ত্রিক ত্র“টির কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। সংযোগ বিচ্ছিন্ন রাখার পূর্ব নির্ধারিত কোন কর্মসূচি না থাকায় মাইকিং করা হয়নি। বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক করতে কাজ চালিয়ে যাচ্ছেন। গ্রাহকের অসুবিধার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!