Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ার এসিল্যান্ড তানভীর হোসেনের করোনা জয়

চকরিয়ার এসিল্যান্ড তানভীর হোসেনের করোনা জয়

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চকরিয়া উপজেলার সহকারী কমিশনার (ভুমি) তানভীর হোসেন ভয়ংকর করোনা জয় করে সুস্থ হয়েছেন। চট্টগ্রাম জেনারেল হাসপাতালে থেকে গত ১৩ মে তার শরীরের ফলোআপ স্যাম্পল টেস্টের রিপোর্ট ‘নেগেটিভ’ পাওয়া গেছে। বিষয়টি এসিল্যান্ড তানভীর হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, তাঁর শরীরের ফাইন্যাল ফলোআপ টেস্টের স্যাম্পল ১৭ মে রোববার সকালেই তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে দিয়ে ফেলেছেন। হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ তাঁকে জানিয়েছেন, করোনার ফলোআপ টেস্ট ‘নেগেটিভ’ হওয়ার পর হাসপাতালে থাকাটা তাঁর জন্য পুরোপুরি নিরাপদ নয়। হাসপাতালের অন্যান্য করোনা রোগী থেকে আবার সংক্রামিত হওয়ার আশংকা রয়েছে। তাই জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ হতে পরামর্শ দেওয়ায় তিনি রোববার ১৭ মে বিকেলের দিকে রিলিজ হওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

তিনি আরো জানান, জেনারেল হাসপাতাল থেকে রিলিজ হয়ে তিনি আজকেই চট্টগ্রাম থেকে তাঁর ‘সেকেন্ড হোম’ চকরিয়া চলে আসবেন। চকরিয়ায় এসে তিনি চিকিৎসকদের তত্বাবধানে নিজ কোয়ার্টারে আইসোলেশনে থাকবেন বলে জানান এসি ল্যান্ড তানভীর হোসেন।

কর্মপাগল বিসিএস (প্রশাসন) ৩৪তম ব্যাচের মেধাবী ও তরুণ কর্মকর্তা গত তানভীর হোসেন গত ২৯এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হন। আক্রান্তের পর তিনি চকরিয়াতে নিজ কোয়ার্টারে ২দিন হোম আইসোলেশনে থাকার পর তার শরীরের অবস্থার অবনতি হলে তাঁকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে তাঁকে ২দিন আইসিইউ-তে রেখে চিকিৎসা সেবা দেওয়ার পর তৃতীয়দিন তাঁকে নরমাল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়। সেখানে তাঁর শরীরের প্রথম ফলোআপ টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ আসে। পূণরায় ১ সপ্তাহ পর দ্বিতীয়বার ফলোআপ টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসিন্দা এসি ল্যান্ড তানভীর হোসেন তাঁর পুরোপুরি সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!