Home | উন্মুক্ত পাতা | শুভানুধ্যায়ী মুহাম্মদ সোলাইমান’র কথা…

শুভানুধ্যায়ী মুহাম্মদ সোলাইমান’র কথা…

130

বিছমিল্লাহির রাহমানির রহিম

লোহাগাড়ার সর্ব প্রথম জনপ্রিয় অনলাইন পত্রিকা Lohagaranews24.com এর ২য় শুভ জন্মদিনে সকলকে জানাই আমি ও আমার সকল সামাজিক সংগঠনের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা।

বিশেষ করে আজকের এই গুরুত্বপূর্ণ পত্রিকার বর্ষফূর্তির উৎসবে স্মরণ করছি পত্রিকার নিয়মিত/অনিয়মিত সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা, সংবাদকর্মী, উপদেষ্টা মন্ডলী, কলাকৌশলী সহ সংশ্লিষ্ট সকলকে। যাদের একান্ত প্রচেষ্ঠায় এই অনলাইন পত্রিকা সত্য ও সুন্দর এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে হাঁটি হাঁটি পা পা করে অনেক প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে আজ ১ এপ্রিল ২য় বর্ষে পদার্পণ করলো।

২০১৫ইং সালের ১ এপ্রিল কয়েকজন সাহসী ব্যক্তিদের সমন্বয়ে এ পত্রিকার ১ম শুভ সূচনা হয়। আজকের এই বিশেষ আনন্দঘণ মুহুর্তে পত্রিকার মাননীয় সম্পাদক ও প্রকাশক এবং বার্তা সম্পাদক মহোদয়গণের প্রতি আমার আন্তরিক পরামর্শ থাকবে সাহিত্য বিভাগে প্রকাশিত লেখকদের গুরুত্বপূর্ণ লেখাগুলো নিয়ে প্রতিবর্ষ ফূর্তিতে একটি বিশেষ ম্যাগাজিন বই প্রিন্ট আকারে প্রকাশ করে লেখকদের সম্মানিত করলে এ পত্রিকার মান আরো অনেক বৃদ্ধি পাবে বলে আমি মনে করি।

তবে উল্লেখ্য যে আপনাদের পত্রিকার সাংবাদিক পরিচয়ে কেউ অসৎ উপায়ে চাঁদাবাজী করে পত্রিকার মান ক্ষূন্ন করছে কিনা সেদিকেও লক্ষ রাখা প্রয়োজন। কোন অসৎ, অল্প শিক্ষিত মূর্খ ব্যক্তির অপশক্তির কু-প্রভাব যাতে আপনাদের পত্রিকায় না পড়ে সে বিষয়ে অধিক সচেতন থাকতে হবে। Lohagaranews24.com পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলের কাছে আমার আরো পরামর্শ থাকবে অতীতে আপনারা যেভাবে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ দিবসগুলো উদযাপন করে লোহাগাড়াবাসীকে বিস্ময় করে দিয়েছেন। আশা রাখি ভবিষ্যতেও আপনাদের এ ধারা অব্যাহত থাকবে। লোহাগাড়ার জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ সহ সকল প্রবাসীদের নিকট একটি যুগান্তকারী মডেল হিসেবে দৃষ্টান্ত হয়ে থাকার প্রত্যাশায় আজকের মত আমার লেখার ইতি টানলাম।।

অফুরন্ত শুভেচ্ছান্তে এবং পত্রিকার মঙ্গল কামনায়-
কবি মুহাম্মদ সোলাইমান
সভাপতি, আখতারিয়া যুব ও সমাজ উন্নয়ন সংঘ, লোহাগাড়া।
★সাংগঠনিক সম্পাদক-লোহাগাড়া সামাজিক ব্যাধি প্রতিরোধ ফোরাম।
★এডমিন-আলোকিত শিক্ষক, পরিষদ সাইবার গ্রুপ।
★প্রচার সম্পাদক-স্বাধীনতা শিক্ষক পরিষদ।
★সাধারণ সম্পাদক- লোহাগাড়া কবিতা পরিষদ ও লোহাগাড়া লেখক সাংবাদিক ফোরাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!