ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সোমবার দেশে ফিরছেন এরশাদ

সোমবার দেশে ফিরছেন এরশাদ

1f940_2a196e2866_long

নিউজ ডেক্স : সিঙ্গাপুরে চিকিৎসা শেষে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সোমবার ফিরছেন বলে জানা গেছে। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দলটির সভাপতি এসএম ফয়সল চিশতী এ তথ্য জানিয়েছেন।

এদিকে শুক্রবার বিকেলে ঢাকা-১৭ আসনের ধামালকোট, ভাষানটেক ও ইসিবি চত্বর এলাকায় ফয়সল চিশতীর নেতৃত্বে জাপার নেতাকর্মীরা এরশাদের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান। চিশতী বলেন, ঢাকা-১৭ আসনে এরশাদের বিকল্প কোনো প্রার্থী নেই। এ আসনের উন্নয়নের স্বার্থে এরশাদকে ভোট দেন। আশা করি, ৩০ ডিসেম্বর এরশাদকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন দলটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শারমিন পারভিন লিজা, কাজী আবুল খায়ের, গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি আবদুল আজিজ খান, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদ মো. মামুনুর রহমান, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, হাসনা হেনা, রুনা পারভিন, নিগার সুলতানা, কেয়া মাসুদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার সঙ্গে সিঙ্গাপুর যান দলটির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এরশাদের এপিএস মো. মনজুরুল ইসলাম ও সাবেক রাষ্ট্রপতির ব্যক্তিগত সহকারী আব্দুল ওয়াহাব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যানের অসুস্থতা নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। তিনি অসুস্থ, সিএমএইচে ভর্তি আছেন, আবার তিনি সুস্থ-বিভিন্ন সময় দলের নেতাকর্মীদের মুখে এমন গুঞ্জন শোনা যায়।

এমন গুঞ্জনের মধ্যে গত ৬ ডিসেম্বর হঠাৎ বনানী কার্যালয়ের সামনে হাজির হন এরশাদ। গাড়িতে বসেই তিনি নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। এর আগে সর্বশেষ গত ২০ নভেম্বর মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে কথা বলেছিলেন তিনি। এরপর থেকে কখনও বাসায় কখনও সিএমএইচ-এ ভর্তি ছিলেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে মহাজোটে নির্বাচন করছে জাতীয় পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!