Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সিএনজি অটোরিক্স চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ হয়েছে। শুক্রবার (১৭ এপ্রিল) বিকেলে উপজেলা সদরের শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন, ছাত্রনেতা ইনজামামুল হক চৌধুরী যুবরাজ, লোহাগাড়া সিএনজি অটোরিক্সা চালক সমবায় সমিতির সভাপতি শ্রমিকনেতা আবুল কাসেম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রাসেল।

জানা যায়, করোনার প্রভাবে গৃহবন্দী হওয়ায় সিএনজি অটোরিক্সা চালকরা অভাব-অনটনে দিনাতিপাত করছেন। তাই সমিতির সদস্যদের সঞ্চয়কৃত অর্থ হতে প্রথম ধাপে ২২০ জন চালকদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, লোহাগাড়া সিএনজি অটোরিক্সা চালক সমবায় সমিতি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমবায় সমিতির তত্ত্বাবধানে পরিচালিত হয়। তিনি চালকদের সমিতির মাধ্যমে অর্থ সঞ্চয়ের জন্য উদ্বুদ্ধ করতেন। আজ চালকদের সঞ্চয়কৃত অর্থ থেকেই তাদেরকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেন, করোনা ভাইরাসের কারণে সমাজের অনেক মানুষ অভাব-অনটনে দিন কাটাচ্ছে। সকল সিএনজি অটোরিক্সা চালকরা তাদের সঞ্চয়কৃত টাকা সমন্বয় করে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেয়ায় সমাজকর্মী আরমান বাবু রোমলকে ধন্যবাদ জানান। এ দুঃসময়ে সমাজের বিত্তবানদেরকে অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!