ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দু’ভাড়া বাসায় দুর্ধর্ষ চুরি, তালাভেঙ্গে ৪ মসজিদের দানবাক্সের টাকা লুট

লোহাগাড়ায় দু’ভাড়া বাসায় দুর্ধর্ষ চুরি, তালাভেঙ্গে ৪ মসজিদের দানবাক্সের টাকা লুট

485

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের মালপুকুরিয়া এলাকায় দু’ভাড়া বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে আজ ৪ জুলাই বৃহস্পতিবার ভোররাতে এ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ১৩ ভরি স্বর্ণালংকার, নগদ ১০ হাজার টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক। এ ঘটনায় জড়িত সন্দেহে মোঃ ইলিয়াছ (১৫) নামে একজন আটক করেছে স্থানীয়রা।

ক্ষতিগ্রস্তরা হলেন মালপুকুরিয়া মিশকাতুল উলুম মাদ্রাসার সহকারী শিক্ষিকা জুলেখা বেগম ও জনৈক নুরুল ইসলাম। তারা স্থানীয় আবদুল হামিদের দালানে ভাড়া বাসায় থাকেন। ঘটনার রাতে দু’বাসায় কেউ ছিল বলে জানা গেছে।

জানা যায়, চোরেরা তালা ভেঙ্গে নুরুল ইসলামের বাসায় ঢুকে আলমিরা ভেঙ্গে নগদ ১০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও মুল্যবান জিনিসপত্র নিয়ে যায় এবং বাসার অন্যান্য মালামাল তছনছ করে ফেলে। এছাড়া শিক্ষিকা জুলেখা বেগমের বাসায় ঢুকে আলমিরা ভেঙ্গে ৯ ভরি স্বর্ণালংকার ও মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।

শিক্ষিকা জুলেখা বেগম জানান, ঘটনার রাতে তিনি বাসায় ছিলেন না। সকালে বাসায় এসে দেখতে পান দরজার তালা ভাঙ্গা। বাসায় ঢুকে আলমিরার তালা ভাঙ্গা ও মালামাল তছনছ দেখতে পান। পরে তিনি চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আজিজুল হক জানান, খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ ঘটনাস্থল পরিদর্শন ও লোহাগাড়া থানাকে অবহিত করি। তিনি আরো জানান, চোরেরা চুরি করে যাওয়ার সময় মালপুকুরিয়া জামে মসজিদ, হাজ্বী আবুল খায়ের সওদাগর জামে মসজিদ, উত্তর বড়হাতিয়া মোহছেন চৌধুরী পাড়া জামে মসজিদ ও গারাঙ্গিয়া রঙ্গিপাড়া জামে মসজিদের দান বাক্সের তালা ভেঙ্গে দানের টাকা লুট করে নিয়ে যায়।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই আব্দুল হালিম জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেননি। কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!