ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় টাকার লোভে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, রোহিঙ্গা যুবক গ্রেফতার

লোহাগাড়ায় টাকার লোভে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, রোহিঙ্গা যুবক গ্রেফতার

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার চরম্বায় নগদ টাকার লোভ ও দৈনিক মজুরি কাঙ্খিত পরিমাণে না দেয়ার ক্ষোভে বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনায় মো. আমিন (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের আজিজুর রহমানের পুত্র। রবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুতুবপালং মধুরছাড় ক্যাম্প স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

নিহত বৃদ্ধের নাম আহম্মেদ কবির (৭৫)। তিনি উপজেলার চরম্বা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাইয়ার পাড়ার মৃত আমির বক্সুর পুত্র ও পেশায় কৃষক ছিলেন।

পুলিশ জানায়, গত ১৬ ফেব্রুয়ারি চরম্বা ইউনিয়নের বাইয়ার পাড়ার ফকিরের বাপের খিল এলাকার দুর্গম পাহাড়ি গাছ বাগান থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। তাকে খুনিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

ঘটনার পর নিহত বৃদ্ধের বাড়িতে দিনমজুর হিসেবে কাজ করা দুই রোহিঙ্গা পলাতক ছিল। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সাহায্যে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত রোহিঙ্গা নাগরিক মো. আমিনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে বৃদ্ধকে হত্যা করার কথা স্বীকার করে সে।

দৈনিক মজুরি কাঙ্খিত পরিমাণে না দেয়া ও ঘটনার দিন বৃদ্ধ আহম্মেদ কবিরের কাছে নগদ প্রায় ৫০ হাজার টাকা থাকায় ক্ষোভ ও লোভে অপর রোহিঙ্গা নাগরিকের সহযোগিতায় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে জানায় আমিন।

তার দেয়া তথ্য মতে ঘটনাস্থলের পাশে খালের পানিতে ডুবন্ত অবস্থায় ধারালো অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতার আসামীকে বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অপর আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!