Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ড্রাইভার ছবুর খুন : আটক ১

লোহাগাড়ায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ড্রাইভার ছবুর খুন : আটক ১

164

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নের উত্তর সওদাগর পাড়ায় ১৭ এপ্রিল (সোমবার) রাতে জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে একজন যুবক খুন হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত আবদুস ছবুর (৩৬) ওই এলাকার মৃত আমির হোসেনের পুত্র। তিনি ছবুর পেশায় একজন সিএনজি চালক এবং ৩ পুত্র ও ১ কন্যার জনক।

জানা যায়, নিহত আবদুস ছবুর ও তার চাচাতো ভাইদের সাথে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন নিহত আবদসু ছবুর বিরোধীয় জায়গায় ঘেরাবেড়া দেয়ার সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির এক পর্যায়ে ওই এলাকার মৃত মাহবুবুর রহমানের পুত্র ফরমান, আরমান ও মামুন অতর্কিতে ছবুরকে লাঠি দিয়ে আঘাত করে। এতে সে গুরতর আহত হয়।

স্থানীয়রা ড্রাইভার ছবুরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে সোমবার মধ্যরাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম বার ও এসআই জাকের সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে মোঃ আরমান (২৫) নামের একজনকে আটক করেছে।

নিহতের স্বজনরা জানান, তার চাচাতো ভাই আরমান ও ফরমানসহ কয়েকজন আবদুস ছবুরকে মাথায় লাঠি দ্বারা আঘাত করে খুন করেছে। নিহতের বড়বোন মরিয়ম খাতুন বলেন, তার ভাই নিরাপরাধ। তার চাচাতো ভাইয়েরা পরিকল্পিত ভাবে ছবুরকে খুন করেছে। তিন মাস আগেও খুন করতে চেয়েছিল। ওই সময় মাথায় আঘাত পেয়ে দীর্ঘদিন চিকিৎসা শেষে বাড়ি ফিরেন। ওই ঘটনায় মামলাও চলমান।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: শাহজাহান পিপিএম বার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তাকে থানা হেফাজতে রেখে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলি হয়নি বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!