ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় এসএসসি ও সমমান পরীক্ষায় প্রথমদিন অনুপস্থিত ৮৭ পরীক্ষার্থী

লোহাগাড়ায় এসএসসি ও সমমান পরীক্ষায় প্রথমদিন অনুপস্থিত ৮৭ পরীক্ষার্থী

এলনিউজ২৪ডটকম : সারাদেশের ন্যায় লোহাগাড়ায়ও এসএসসি ও সমমান পরীক্ষা শুরু হয়েছে। রোববার (৩০ এপ্রিল) পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ছিল ৮৭ জন পরীক্ষার্থী। প্রথমদিনে এসএসসিতে বাংলা প্রথমপত্র, দাখিলে কোরআন মাজিদ ও তাজভিদ এবং কারিগরিতে এসএসসি ও দাখিল ভোকেশনালের বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষা ছিল।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলায় এবারের এসএসসি ও সমমান পরীক্ষায় মোট ৪ হাজার ৭২০ জন পরীক্ষার্থী ছিল। এরমধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে এসএসসিতে ৩ হাজার ৩৫৫ জন, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিলে ১ হাজার ২৪০ জন, কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি ও দাখিল ভোকেশনালে ১২৫ জন। মোট ৬টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

তৎমধ্যে দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯ জন, লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৮ জন, মোস্তফা বেগম গার্লস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৬ জন, চুনতি মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫ জন, আমিরাবাদ সুফিয়া আলিয়া মাদ্রাসা কেন্দ্রে ২৯ জন ও আইয়ুব ফাউন্ডেশন টকনিক্যাল কলেজে ১০ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

এদিকে, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্যাহ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন। পরীক্ষা কেন্দ্রের পরিবেশ দেখে তারা সন্তোষ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!