ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ১৪ মামলার আসামী গ্রেফতার : বন্দুক ও গুলি উদ্ধার

লোহাগাড়ায় ১৪ মামলার আসামী গ্রেফতার : বন্দুক ও গুলি উদ্ধার

127

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আমিরাবাদ রাজঘাটা এলাকায় অভিযান চালিয়ে ৪ এপ্রিল মঙ্গলবার সকালে ১৪ মামলার আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আরিফ উল্লাহ (৩৮) আমিরাবাদ রাজঘাটা এলাকার মোস্তাক আহমদ ড্রাইভারের পুত্র ও শিবির ক্যাডার বলে পুলিশ জানায়। অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল, এসআই মাহবুব হোসেন ও এসআই প্রভাত কর্মকারসহ সঙ্গীয় ফোর্সগণ।

লোহাগাড়া থানা সূত্রে প্রকাশ, আটক আরিফের বিরুদ্ধে ২০১৩ সালের ২৮ ফেব্র“য়ারী দেলোয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে আদালতের রায় পরবর্তী সংগঠিত তান্ডব, পুলিশ কনষ্টেবল তারেক ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ বাহাদুর হত্যাসহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে।

পুলিশ আরো জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আরিফ উল্লাহ চট্টগ্রাম শহর থেকে বাড়িতে আসার খবর পেয়ে পুলিশ আমিরাবাদের রাজঘাটা এলাকায় উৎপেতে থাকে। সকাল ১০টায় যাত্রীবাহী বাস থেকে নামার পর পুলিশ তাকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বাড়ির নিকটে আম বাগানে মাটির নিচে পুতে রাখা অস্ত্রের কথা স্বীকার করে। স্থানীয় লোকজনের সহযোগিতায় মাটি খুড়ে দেশীয় তৈরী একটি বন্দুক ও ২টি কার্তুজ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!