ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বাস টার্মিনাল প্রতিষ্ঠার প্রতিশ্র“তি দিয়েছেন মন্ত্রী ওবায়দুল কাদের

লোহাগাড়ায় বাস টার্মিনাল প্রতিষ্ঠার প্রতিশ্র“তি দিয়েছেন মন্ত্রী ওবায়দুল কাদের

71

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া-সাতকানিয়ার উন্নয়ন কাজ অগ্রাধিকার ভিত্তিতে করা হবে। এলাকায় একটি বাস টার্মিনাল প্রতিষ্ঠারও প্রতিশ্র“তি দিয়েছেন মন্ত্রী। দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানিয়ে তিনি বলেন, ঘরের ভিতর আরেকটি ঘর করা যাবে না। ত্যাগী নেতাকর্মীদেরকে মূল্যায়ন করতে হবে। অন্যথায় সুফল পাওয়া যাবে না। ১১ ফেব্র“য়ারী শনিবার দুপুর ১টায় উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশনে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশে যে পরিমাণ উন্নয়ন করেছে অতীতে কোন সরকার তা করতে পারেনি। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ৪ লেন উন্নয়ন কাজের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। তিনি আরো বলেন, বিশ্ব ব্যাংকের প্রতিনিধি দল ঢাকায় আসছেন। এ প্রতিনিধি দলের সাথে সড়ক উন্নয়ন কাজের চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ. কে. এম এনামুল হক শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক লোহাগাড়ার কৃতিসন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, ওয়াসিকা আয়েশা খান এমপি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ। এছাড়াও সভায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সমাবেশে আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীর জয়ের জন্য কাজ করতে হবে। ব্যক্তি নয়, শ্লোগান হবে নৌকা আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নামে। তিনি বলেন, কর্মীদেরকে নেতার কথা মানতে হবে। না হয় দলের মধ্যে শৃঙ্খলা থাকে না। রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণে। যেসব কাজ করলে জনগণ খুশি হবে সেসব কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের তাগিদ দেন তিনি।

লোহাগাড়ার এ পথ সভায় উপজেলার প্রায়সব এলাকা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরাসহ সাধারণ মানুষ যোগদান করেন। পথ সভায় এলাকার জনপ্রতিনিধি, সুধী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!