ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর, স্বামীর কারাদণ্ড

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর, স্বামীর কারাদণ্ড

নিউজ ডেক্স : ১০ লাখ টাকা যৌতুক চেয়েছিলেন। তা না পেয়ে স্ত্রী লাকী আক্তারকে মারধর করে করে তারই স্বামী সাদ্দাম হোসেন। এ অপরাধে সাদ্দাম হোসেনকে ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাসের সাজা দিয়েছেন আদালত।

সাদ্দাম হোসেন রাঙ্গুনিয়ার পদুয়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। আজ মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যান দমন ট্রাইবুনাল-৪ এর বিচারক জামিউল হায়দার এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষের কৌসুলি নিখিল কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, যৌতুক না পেয়ে মারধরের বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় লাকী আক্তারের স্বাী সাদ্দাম হোসেনকে সাজা দিয়েছেন। পুরো বিচার পক্রিয়ায় আদালত ৩ জন সাক্ষীর মধ্য থেকে ২ জনের সাক্ষগ্রহণ করেন।

ট্রাইবুনাল সুত্র জানায়, ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি ১০ লাখ টাকা যৌতুক না পেয়ে লাকী আক্তারকে মারধর করে তার স্বামী সাদ্দাম হোসেন। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে একজন ম্যাজিস্ট্রেট ঘটনাটি তদন্ত করেন এবং ঘটনার বছরের ৩ অক্টোবর প্রতিবেদন দাখিল করেন। একপর্যায়ে পরের বছরের ৯ আগষ্ট সাদ্দাম হোসেনের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ হয়। -আজাদী প্রতিবেদন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!