Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | মিজান বটতলী শহর পরিচালনায় পুণঃগঠিত আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত

মিজান বটতলী শহর পরিচালনায় পুণঃগঠিত আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত

লোহাগাড়া বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও লোহাগাড়া মানবতার দলের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান মিজান লোহাগাড়া বটতলী শহর পরিচালনায় পুণঃগঠিত আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পুণঃগঠিত আহবায়ক কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

জানা যায়, গত ২৭ আগস্ট উপজেলা পরিষদের মাসিক সভায় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর উপস্থিতিতে বটতলী শহর পরিস্কার-পরিচ্ছন্নতা ও নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি পুণঃগঠনের প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

কমিটিতে এস এম মঞ্জুরুল হক চৌধুরীকে আহবায়ক, এইচ. এম গণি সম্রাটকে সদস্য সচিব ও সদস্য যথাক্রমে জহির উদ্দিন, এম. এ. আজিজ, মাওলানা নুরুল কবির, মিছবাহ উদ্দিন রাজিব ও মোহাম্মদ মিজানুর রহমান মিজান। আগামী ৬ মাসের জন্য এ আহবায়ক কমিটি গঠিত হয়েছে। নবগঠিত আহবায়ক কমিটিকে বিভিন্ন ব্যবসায়িক সংগঠন ও ব্যক্তিগত পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!