ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | প্রেমের টানে মহেশখালীতে থাই তরুণী

প্রেমের টানে মহেশখালীতে থাই তরুণী

নিউজ ডেক্স : প্রেমের টানে সুদূর থাইল্যান্ড থেকে কক্সবাজারের মহেশখালীতে এলেন এক তরুণী। স্থানীয় এক তরুণের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে রীতিমতো সংসারও শুরু করেছেন।

গত ১২ ডিসেম্বর উপজেলার মাতারবাড়িতে রাজ ওসমান খান নামে এক তরুণের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। ভিনদেশি নববধূকে দেখতে এলাকার মানুষ ভিড় করছেন বরের বাড়িতে।

গত ৭ ডিসেম্বর মহেশখালী আসে ওই তরুণী। এরপর আইনি প্রক্রিয়া শেষ করে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করেন ওই নারী। থাই নারী তানিদার বর্তমান নাম খতিজাতুল কোবরা। বর রাজ ওসমান খান মাতারবাড়ি ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের মাইঝপাড়া বাংলাবাজার এলাকার স্থানীয় বাসিন্দা জাবের আহমদ সওদাগরের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজ ওসমান খানের সঙ্গে তানিদার পরিচয় হয় ফেসবুকের মাধ্যমে। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

বর ওসমান বলেন, প্রায় ৫ বছর ধরে তাদের মধ্যে পরিচয় ও প্রেম চলছিল। গত বছরের জানুয়ারিতে মহেশখালীতে তার বাড়িতে বেড়াতে আসেন তানিদা। দুই সপ্তাহ মহেশখালী থাকার পর নিজ দেশে ফিরে যান তিনি। একই বছরের এপ্রিল মাসে আবার বাংলাদেশে আসেন তিনি। সেবারও এক সপ্তাহ থাকেন। সবশেষ গত ৭ ডিসেম্বর চূড়ান্তভাবে মহেশখালী চলে আসেন তানিদা। এরপর ১২ ডিসেম্বর তাদের বিয়ে হয়।

তানিদা থাইল্যান্ডে একটি চাকরি করেন। এক মাসের ছুটি নিয়ে বাংলাদেশে এসেছেন। ছুটি শেষে আবার থাইল্যান্ডে চলে যাবেন।

ওসমান আরও বলেন, ভিসা পেলে তিনিও থাইল্যান্ডে যাবেন। সেখানে চাকরি পেলে থেকে যাবেন। ১০ বছর পর স্ত্রীকে নিয়ে বাংলাদেশে চলে আসার পরিকল্পনা রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!