Home | দেশ-বিদেশের সংবাদ | জঙ্গি আস্তানায় গোলাগুলি-অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা

জঙ্গি আস্তানায় গোলাগুলি-অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা

rab3515400-501x286

নিউজ ডেক্স : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে নব্য জেএমবির আস্তানায় অভিযানের সময় গোলাগুলি, বিস্ফোরণ ও অস্ত্র উদ্ধারের ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব। শুক্রবার গভীর রাতে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের ডিএডি মো. আজাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ওসি ইফতেখার হাসান।

তিনি বলেন, ‘সোনা পাহাড়ের ভাড়া বাড়িতে অস্ত্র-গোলাবারুদ মজুদ ও র‌্যাব সদস্যদের ওপর হামলা ও গোলাগুলি-বিস্ফোরণের ঘটনায় শুক্রবার রাতে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের ডিএডি মো. আজাদ বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা দায়ের করেছেন।’

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোররাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের ‘চৌধুরী ম্যানসন’ নামের ওই একতলা বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব-৭ সদস্যরা। এ সময় জঙ্গিদের আত্মসমর্পণের জন্য বলা হয়। কিন্তু বাড়ির ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গিরা। জবাবে পাল্টা গুলি ছোড়া হয়। এর মধ্যে বেশকিছু বোমা বাড়ির বাইরে ছুড়ে মারে তারা।

এরপর শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে বাড়ির ভেতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দুটি ছিল ছিন্নভিন্ন। এ ছাড়া চার কক্ষের ওই বাড়িতে তল্লাশী করে একটি একে-২২ রাইফেল, তিনটি পিস্তল ও পাঁচটি গ্রেনেড উদ্ধার করা হয়।

সাফায়াত জামিল ফাহিম বলেন, ‘এ অভিযানে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আরও অভিযান চালানো হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!