Home | দেশ-বিদেশের সংবাদ | কুরিয়ারে ইলেক্ট্রনিক পণ্যের বদলে এলো ৪৭ লাখ টাকার ইয়াবা

কুরিয়ারে ইলেক্ট্রনিক পণ্যের বদলে এলো ৪৭ লাখ টাকার ইয়াবা

নিউজ ডেক্স : নগরীর কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি এলাকায় এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন ইলেক্ট্রনিক পণ্য এবং পাইপের বস্তার ভেতরে ইয়াবা পাচারকালে দুইজনকে আটক করেছে র‌্যাব-৭। আজ বৃহস্পতিবার(২৮ জুলাই) এ তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

আটককৃতরা হলো কক্সবাজার জেলার চকরিয়া থানার কাকারা এলাকার আব্দুল মুনাফের ছেলে আবু বকর সিদ্দিক (৩০) ও একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে মো. ইসমাইল হোসেন (২৭)।

মো. নুরুল আবছার জানান, নগরীর কাজীর দেউড়ি এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সোয়া ১১টার দিকে অভিযান চালিয়ে আবু বকর সিদ্দিক ও মো. ইসমাইল হোসেন নামে দুইজনকে আটক করা হয়।

আবু বকর সিদ্দিক ও মো. ইসমাইল হোসেন কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে লোকাল বাসে একই জেলার চকরিয়া থানায় আনে। পরবর্তীতে এসএ পরিবহন চকরিয়া শাখার মাধ্যমে নগরীর কাজীর দেউড়ি শাখায় পাঠানো হয়। সেগুলো সংগ্রহ করার জন্য কাজীর দেউড়ি এসএ পরিবহনে অপেক্ষা করছিল তারা।

তিনি আরও জানান, এসএ পরিবহনের কাউন্টারে বিভিন্ন ইলেক্ট্রনিক পণ্য, পাইপ, ফ্যানসহ একটি বস্তার প্যাকেট থেকে ১৫ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ লাখ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!