ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | কলাউজানে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

কলাউজানে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

লোহাগাড়ার পশ্চিম কলাউজান মৌলানা ফতেহ আলী পাড়ায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় প্রবাসীদের সংগঠন ‘এত্তেবায়ে আছহাবে রাসুল (সা.) যুব সংঘ’র উদ্যোগে এ শিক্ষাসামগ্রী ও স্কুল ড্রেসের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রবাসীদের পক্ষে লোহাগাড়ানিউজ২৪ডটকম সম্পাদক ও আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক শিক্ষাসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বজলুর রহমান, আবুল হোসেন, হাবিবুর রহমান, ছালেহ আহমদ, ফৌজুল কবির, নূর মোহাম্মদ আজমত উল্লাহ, কায়দা আজম রাজা, আবদুর রশিদ, শফিক আহমদ, মো. কামাল উদ্দিন, ছৈয়দুর রহমান, আনোয়ার হোসেন, মো. জামাল উদ্দিন ও ফরিদুল আলম।

এত্তেবায়ে আছহাবে রাসুল (সা.) যুব সংঘের প্রবাসীরা পাড়ার শিক্ষা-দীক্ষা ও দরিদ্র বিমোচনসহ বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কাজ করে থাকে। সংঘের দাতা সদস্যরা হলো যথাক্রমে বাবুল হোসেন, জাফর আহমদ, পেয়ার মিয়া, হুমায়ুন কবির, নুরুল ইসলাম বাবুল, মোজাফফর আহমদ, মো. মামুনুর রশিদ, মো. ইদ্রিছ, শফিকুর রহমান, হেলাল উদ্দিন, আবু সাঈদ (খুলনা), সাঈদী আলম, আবদুর রশিদ, ফতেহ আলী ও মো. কামাল উদ্দিন প্রমুখ। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!