ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে পর্যটক গৃহবধূ ধর্ষণ: হোটেল ম্যানেজার আটক

কক্সবাজারে পর্যটক গৃহবধূ ধর্ষণ: হোটেল ম্যানেজার আটক

নিউজ ডেক্স : কক্সবাজার ঘুরতে গিয়ে এক নারী পর্যটক ধর্ষণের শিকার হওয়ার ঘটনায়  রিয়াজ উদ্দিন ছোটন (৩৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।  

আটক ছোটন জিয়া গেস্ট ইন নামের যে হোটেলটিতে ধর্ষণের ঘটনা ঘটেছে সেই হোটলের ম্যানেজার। র‌্যাব ছোটনকে অপরাধীদের সহযোগী বলে দাবি করেছে। বৃহস্পতিবার  (২৩ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রসঙ্গত, বুধবার (২২ ডিসেম্বর) সকালে ঢাকার যাত্রাবাড়ী থেকে স্বামী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে আসেন এক নারী পর্যটক। তারা  উঠেন শহরের হলিডে মোড়ের একটি হোটেলে। সেখান থেকে বিকেলে যান সৈকতের লাবনী পয়েন্টে। সেখানে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগলে, এ ঘটনায় তাদের কথা কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজিচালিত অটোরিকশায় করে কয়েকজন তুলে নিয়ে যায়।

এ সময় আরেকটি অটোরিকশায় ওই গৃহবধূকে তুলে নেন তিন যুবক। তারা তাকে পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করেন। এরপর কলাতলীর জিয়া গেস্ট ইন নামের একটি হোটেলে নিয়ে গিয়ে আরেক দফা ধর্ষণ করা হয়। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যা করা হবে জানিয়ে রুমের বাইরে থেকে লক করে তারা চলে যান। পরে তারা ৯৯৯ ফোন করলে র‌্যাব তাকে হোটেল থেকে এবং পরে তার স্বামী ও সন্তানকে পর্যটন গলফ মাঠ এলাকা থেকে উদ্ধার করে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. খায়রুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িতদের সহযোগী হিসেবে ছোটন নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আরও দুজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্ঠা চলছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব অধিনায়ক খায়রুল। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!