ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | এক উপজেলা ও ১২ কেন্দ্র স্থগিত, ৭ কর্মকর্তা গ্রেফতার

এক উপজেলা ও ১২ কেন্দ্র স্থগিত, ৭ কর্মকর্তা গ্রেফতার

EC (1)

নিউজ ডেক্স : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে একটি উপজেলা ও ১২টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। সেই সঙ্গে অনিয়মের অভিযোগে সাতজন ভোটগ্রহণ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৩১ মার্চ) ভোটগ্রহণ শেষে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এ তথ্য জানান নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

তিনি বলেন, অনিয়মের কারণে কুমিল্লার তিতাস উপজেলার সব কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এর বাইরে ১২টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। কেন্দ্রগুলো হলো- মুন্সীগঞ্জের তিনটি, ঢাকার ধামরাইয়ের একটি, কুমিল্লার চান্দিনায় চারটি, মেঘনায় দুটি ও হোমনার দুটি কেন্দ্র। বাকি কেন্দ্রগুলোতে মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

ইসি সচিব আরও জানান, ভোটগ্রহণ চলাকালে অনিয়মে জড়িত থাকায় সাত কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, রোববার দেশের ১০৭টি উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৫১, ভাইস চেয়ারম্যান পদে ৫৩৩ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪০৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে ভোটের আগেই ৮৮ প্রার্থী জয়লাভ করেন। তাদের মধ্যে চোয়ারম্যান পদে ৩৯, ভাইস চেয়ারম্যান পদে ২২ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!