Home | দেশ-বিদেশের সংবাদ | ৬ দিন পর ফিরোজায় ফিরলেন খালেদা

৬ দিন পর ফিরোজায় ফিরলেন খালেদা

নিউজ ডেক্স : ৬ দিন চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৫টা ২০ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান তিনি। তাকে বহনকারী গাড়ির সঙ্গে মোটরসাইকেল যোগে বসুন্ধরা থেকে ফিরোজা পর্যন্ত আসেন বিএনপি নেতাকর্মীরা।

বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ঢাকা পোস্টকে বলেন, বিকেল ৪টা ৪৫ মিনিটে এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবনের উদ্দেশে রওনা হন খালেদা জিয়া। চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের আরেক সদস্য শায়রুল কবির খান জানান, বিকেল ৫টা ২০ মিনিটে তিনি বাসায় পৌঁছান।

এদিকে খালেদা জিয়ার বাসায় ফেরার খবরে ফিরোজায় আসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান।

এছাড়া ঈদুল ফিতরের আগে থেকেই খালেদা জিয়ার সঙ্গে আছেন ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দ শর্মিলা রহমান সিঁথি। গত ৬ দিন তিনি হাসপাতালে আসা-যাওয়ার মধ্যে ছিলেন। আজও হাসপাতাল থেকে ফেরার সময় খালেদা জিয়ার সঙ্গে ছিলেন তিনি।

উল্লেখ্য, স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ২৯ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন ছিলেন।

dhakapost

২০১০ সালে সেনানিবাসের বাড়ি ছাড়ার পর থেকে গুলশানের বাসভবন ফিরোজায় বসবাস করছেন খালেদা জিয়া। দুদকের মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের ২৫ মার্চ পর্যন্ত নাজিমউদ্দীন রোডের কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি। কারাগারে থাকা অবস্থায় চিকিৎসার জন্য একাধিকবার তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। এরপর ওই বছরের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে মুক্তি পাওয়ার পর থেকে পুনরায় গুলশানের ফিরোজায় থাকছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*