ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সৌদি আরবে নিহত সাতকানিয়ায় জামালের বাড়িতে শোকের মাতম

সৌদি আরবে নিহত সাতকানিয়ায় জামালের বাড়িতে শোকের মাতম

355

নিউজ ডেক্স : সৌদি আরবে ভবনের কাজ করতে গিয়ে বাংলাদেশী এক নির্মাণ শ্রমীকের মৃত্যু হয়েছে। তাঁর নাম মোহাম্মদ জামাল উদ্দিন (৪৫)। গত ২৫ জুলাই মঙ্গলবার সৌদি সময় দুপুর ১২টায় মক্কা শরীফের সুখিয়া এলাকায় ভবনের সিগালার কাজ করার সময় দু’তলা থেকে পড়ে ঘটনাস্থলেই সেই মারা যায়। জামাল উদ্দিন সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া গ্রামের কান্তা বাড়ির মো. আনুমিয়ার ছেলে।

নিহতের ছোট ভাই কামাল উদ্দিন জানান, প্রতিদিনের নেয়ায় বড় ভাই মক্কা শরীফ সুখিয়া এলাকায় একটি কোম্পানির ভবনের সিগালার কাজে মঙ্গলবারও যোগ দিয়েছিল। দুপুর ১২টার সময় কাজ করতে গিয়ে অসাবধান বশত দু’তলা উঁচু থেকে নিচে একটি ওয়ালের উপর পড়ে যায়। ওয়ালে তাকা লোহার রড তার পেটে ঢুকে পড়ে। এতে আমার বড় ভাই জামাল উদ্দিন ঘটনাস্থলেই মারা যায়। ওইদিন বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় গ্রামের বাড়িতে খবর আসলে বাড়ির সবাই কান্নাই ভেঙ্গে পড়েন।

জানা যায়, ১৯৯১ সালে মো. জামাল উদ্দিন সৌদি আরবে পাড়ি দিয়েছিলেন। দীর্ঘদিন ধরে তিনি নির্মাণ শ্রমীকের কাজ করে আসছে। ২০১৫ সালে বাংলাদেশে সফরে এসে বড় মেয়ে মুন্নি আক্তারের বিয়ে দিয়েছিলেন। ৬মাস ছুটি কেটে গত বছরের ১৯ ফেব্রুয়ারী জামাল উদ্দিন আবারও সোদি আরবে কর্মস্থলে ফিরে যান। ২ মেয়ে ২ ছেলে সন্তানের জনক তিনি। তাঁর মৃত্যুর খবর এলাকায় পৌঁছলে বাড়ির লোকজন কান্নায় ভেঙ্গে পড়েন এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে। জামাল উদ্দিনের লাশ সৌদি আরবের একটি হাসপাতালের মর্গে রয়েছেন। সেদেশের আইনি প্রক্রিয়া শেষে হয়তো সেখানে দাফন করা হবে বলে একটি সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*