Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক শিমুলের শোকে নানীর মৃত্যু

সাংবাদিক শিমুলের শোকে নানীর মৃত্যু

Shok20170203203544 (1)

নিউজ ডেক্স : সিরাজগঞ্জের শাহজাদপুরে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের মৃত্যুর ৬ ঘণ্টা পর মারা গেলেন তার নানী রোকেয়া বেগম (৯০)।

নাতীর মৃত্যুর শোক সইতে না পেরে শুক্রবার সন্ধ্যা ৭টায় শাহজাদপুর মালদা গ্রামের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে নানী রোকেয়া বেগম মারা যান।

নিহত সাংবাদিক শিমুলের ছোট ভাই আজাদ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল ১০টায় নানী ও নাতির এক সাথে দাফন করা হবে।

সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের মৃত্যুতে শাহজাদপুরসহ পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে পৌর মেয়রের শর্টগানের গুলিতে আহত হয় দৈনিক সমকাল পত্রিকার শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার সকালে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া থেকে ঢাকায় নেয়ার পথে দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় তার মৃত্যু হয়। এই খবরটি ছড়িয়ে পড়লে কান্নায় ভেঙে পড়েন তার নানীসহ পরিবারের লোকজন। এরই এক পর্যায়ে সন্ধ্যা রাত ৭টায় শাহজাদপুর মালদা গ্রামে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় সাংবাদিক শিমুলের নানী রোকেয়া বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!