Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক পেটানোর মামলা: ভূমিমন্ত্রীর ছেলে কারাগারে

সাংবাদিক পেটানোর মামলা: ভূমিমন্ত্রীর ছেলে কারাগারে

tomal--500x286

নিউজ ডেক্স : পাবনার ৪ সাংবাদিককে পিটিয়ে আহত করার মামলায় ভূমিমন্ত্রীর ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল এখন জেলহাজতে।

বুধবার দুপুর ১টার দিকে পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের ১-নং আমলী আদালতে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমাল জামিন নিতে হাজির হলে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

গত ২৯ নভেম্বর ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গেটে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ভূমিমন্ত্রীর ছেলে ও তার ক্যাডার বাহিনীর হামলায় পাবনার ৪ সাংবাদিক গুরুতর আহত হন।

এরা হলেন- সময় টিভির পাবনা প্রতিনিধি এসএ আসাদ, এটিএন নিউজ’র রিজভী জয়, ডিবিসি নিউজের পার্থ হাসান এবং ক্যামেরাপার্সন মিলন।

এ ঘটনায় ৩০ নভেম্বর ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ২০/২৫ জনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা করেন ডিবিসি নিউজের পার্থ হাসান।

এদিকে, ৪ সাংবাদিকের ওপর হামলা এবং তাদের আহত করার প্রতিবাদে বিক্ষোভ, সমাবেশ ও মানববন্ধন অব্যাহত রাখেন পাবনায় কর্মরত সাংবাদিকরা।

পাবনা প্রেস ক্লাব মঙ্গলবার রাতে নির্বাহী কমিটির সভায় উদ্বেগ প্রকাশ করে সিদ্ধান্ত নেয়, অবিলম্বে শিরহান শরীফসহ অন্য জড়িতদের গ্রেফতার করা না হলে প্রেস ক্লাব বৃহত্তর কর্মসূচি দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*