ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে রিপাইরিং কাজে দুর্নীতির অভিযোগ

লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে রিপাইরিং কাজে দুর্নীতির অভিযোগ

255

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিটি সেক্টরে রিপাইরিং কাজে দুর্নীতির অভিযোগ করেছেন পদুয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্যা রেনু আক্তার।

গত ৯ মে জনস্বার্থে যথাযথ কর্তৃপক্ষকে অভিযোগের মাধ্যমে রিপাইরিং কাজের দুর্নীতি বন্ধ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পদুয়া ইউপি চেয়ারম্যান বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে রেনু আক্তার জানান, আমার নির্বাচনী এলাকা ও বাড়ির সামনে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অবস্থিত। বর্তমানে উক্ত কমপ্লেক্সের প্রতিটি সেক্টরে রিপাইরিং’র কাজ হচ্ছে। এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে উক্ত কাজে দুর্নীতির সত্যতা নিশ্চিত হন বলে জানান তিনি।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ সাংবাদিকদের জানিয়েছেন, কাজের তদারকী করার জন্য একটি কমিটি গঠন করে দিয়েছি। তারা কাজের দেখভাল এবং উর্ধতন কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করবেন। তিনি আরো জানান, রিপাইরিং কাজে দুর্নীতি ও অনিয়মের ব্যাপারে তাঁর কাছে কোন অভিযোগ আসে নাই।

254
রিপাইরিং কাজের সুপারভাইজার মোঃ জিয়া বলেন, আমরা চট্টগ্রামের জেমা ট্রেডিং এর অধীনে দু’মাস ধরে কাজ করছি। কাজ এখনো বুঝিয়ে দিই নাই। যেহেতু রিপাইরিং কাজ, সেহেতু কাজে কিছুটা সমস্যা থাকতে পারে।

ঠিকাদার সাবেদুর রহমান চৌধুরী রুমেলের মুঠোফোনে (০১৭৪৩-৮১৪১৮৭) একাধিক বার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি। তাই এ ব্যাপারে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে সুপারভাইজার জিয়া জানিয়েছেন, ঠিকাদার সাবেদুর রহমান চৌধুরী রুমেল বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন।

পদুয়া ইউপি চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপাইরিং কাজে দুর্নীতির ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*