Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়া-সাতকানিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান ১৮ প্রার্থী

লোহাগাড়া-সাতকানিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান ১৮ প্রার্থী

Alig-Logo-5ad4d3b1f2ae7201804170922402018 (2)

নিউজ ডেক্স : চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ১৮ জন প্রার্থী। তবে মাঠে সক্রিয় রয়েছেন সাতজন। এদের মধ্যে রয়েছেন ক্ষমতাসীন দলের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দীন নদভী।

গুরুত্বপূর্ণ এ আসনটি এবারো ধরে রাখতে চায় আওয়ামী লীগ। তাই নৌকায় হাল ধরতে ইতোমধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৮ জন। জামায়াত অধ্যুষিত এই আসনে এবার সবচেয়ে বেশি প্রার্থী আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন।

তবে শেষ পর্যন্ত কে পাচ্ছেন নৌকার টিকিট, তা নিয়ে ভোটারদের মধ্যে চলছে জল্পনা-কল্পনা। আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন বর্তমান সংসদ সদস্য অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দীন নদভী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বনফুল-কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ মোতালেব, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা ওহিদ সিরাজ চৌধুরী স্বপন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক এডভোকেট কামরুন নাহার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আ ম মিনহাজুর রহমান, মো. এরশাদুল হক, দেলোয়ার হোসেন, মোহাম্মদ ফরিদুল ইসলাম, মো. আমান উল্লাহ জাহাঙ্গীর, মো. মঈনুল ইসলাম মামুন, মোহাম্মদ শহিদুল ইসলাম, মুহাম্মদ ইদ্রিস, মোস্তফা রফিকুল ইসলাম ও ববিতা বড়–য়া।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বলেন, বড় একটি রাজনৈতিক দল আওয়ামী লীগ থেকে যে কেউ মনোনয়ন ফরম পাবে এটা দুঃখজনক। মনোনয়ন ফরম নেয়া এদের মধ্যে কয়েকজন ছাড়া বাকিরা কখনো মাঠে সক্রিয় ছিলেন না। হুট করে এসে মনোনয়ন ফরম নিয়ে প্রার্থী হওয়াটা দুঃখজনক।

অযোগ্য ব্যক্তিরাও মনোনয়ন ফরম নিয়ে আলোচনায় চলে আসল। এ আসনে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের প্রতিনিধিত্ব করে দলকে চাঙ্গা করে রেখেছেন আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দীন নদভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*