Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় ইউপি সদস্য কারাগারে

লোহাগাড়ায় বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় ইউপি সদস্য কারাগারে

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বায় বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় ওসমান গণি (৪২) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার পূর্বক কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তিনি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ও বিবিবিলা পশ্চিম পাড়ার মৃত আবদুল আলমের পুত্র। মারধরের শিকার বীর মুক্তিযোদ্ধার নাম অতীন্দ্র লাল নাথ (৭০)। তিনি একই ওয়ার্ডের পূর্ব নাথ পাড়ার মৃত শ্যামা চরণ নাথের পুত্র।

এ ঘটনায় একইদিন রাতে বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্র লাল নাথ বাদী হয়ে ইউপি সদস্য ওসমান গণি, কায়ছার হামিদ, মোস্তাক মিয়া, আদিল, আবদুল করিম, অনিল নাথ ও জাহাঙ্গীর আলমসহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা রুজু করেন।

জানা যায়, এলাকায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ইউপি সদস্য ওসমান গণি এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্র লাল নাথের উপর চড়াও হয়। ঘটনারদিন সকালে বীর মুক্তিযোদ্ধাকে এলাকার চা দোকানে দেখলে ইউপি সদস্য ওসমান গণির নেতৃত্বে গালাগাল ও মারধর করেন। এতে তিনি গুরতর আহত হন। এ ঘটনায় এলাকার বীর মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করেছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্র লাল নাথকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ইউপি সদস্য ওসমান গণিকে রোববার (৫ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যদেরও গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!