Home | শিক্ষাঙ্গন | লোহাগাড়ায় জেএসসি ও সমমান পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত ১১৮ জন

লোহাগাড়ায় জেএসসি ও সমমান পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত ১১৮ জন

image_printপ্রিন্ট করুন

22861734_835170429995357_5110632464900395316_o

এলনিউজ২৪ডটকম : সারা দেশের ন্যায় গতকাল ১ নভেম্বর লোহাগাড়ায়ও জেএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এবার জেএসসি, জেডিসি ও ভোকেশনাল পরীক্ষা ৬ হাজার ২৩৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করার কথা ছিলে। কিন্তু এর মধ্যে ১১৮ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল বলে জানা গেছে। জেএসসি কেন্দ্র ৩টি ও উপকেন্দ্র ২টি এবং জেডিসি কেন্দ্র ১টি ও উপকেন্দ্র ২টিতে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, আমিরাবাদ গোলামবারী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে জেএসসি পরীক্ষায় ১ হাজার ৫৫৭ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ২৭ জন।  শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় ১ হাজার ৪৪৩ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ২০ জন। মোস্তফা বেগম বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় ১ হাজার ৩০৯ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ৯ জন।

আমিরাবাদ সুফিয়া আলীয়া মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে জেডিসি পরীক্ষায় ১ হাজার ৮২০ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ৪৩ জন।

এছাড়াও বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের অধীনে ১০৭ জন পরীক্ষার্থী রয়েছে। এর মধ্যে বড়হাতিয়া মালপুকুরিয়া মাদ্রাসার পরীক্ষার্থী ৫৬ জন। অনুপস্থিত ছিল ১ জন। আইয়ুব ফাউন্ডেশন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ৫১ জন পরীক্ষার্থী। অনুপস্থিত ছিল ১৮ জন।

জানা যায়, সুন্দর ও মনোরম পরিবেশে সুষ্ঠুভাবে প্রতিটি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা চলাকালীন কোন অপ্রীতিকর ঘটনা ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!