ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার কৃতিসন্তান প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীন আর নেই

লোহাগাড়ার কৃতিসন্তান প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীন আর নেই

186

এলনিউজ২৪ডটকম : প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বিবি, ওএসপি, পিএসসি বীর বিক্রম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় বিকাল ৫টা ১৩ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, তিনি লোহাগাড়া উপজেলা চুনতি ইউনিয়নের মধ্য চুনতি সিকদার পাড়ার মরহুম ইছহাক মিয়ার পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দু’কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদের লোহাগাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের জানান, বুধবার (১৮ ডিসেম্বর) বিকালে বাংলাদেশ বিমানের ফ্লাইটে জয়নুল আবেদীনের মরদেহ দেশে আনা হবে।

biman-ad

উল্লেখ্য, মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন ১৯৬০ সালের ১ জানুয়ারী জন্মগ্রহণ করেন। ১৯৭৮ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন। ২০১১ সালের ২১ নভেম্বর থেকে প্রধানমন্ত্রীর সামরিক সচিবের দায়িত্ব পালন করে আসছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!